মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

COVID-19 করোনা ভাইরাসের সংক্রমনের ফলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যাতে মূল্যবৃদ্ধি না ঘটে এজন্য বাজার পরিদর্শন ও তদারকি করেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২০-০৩-২০)
COVID-19 নিয়ন্ত্রণ ও প্রতিরোধে স্বাস্হ্য সেবা বিভাগ,স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক গটিত জেলা পর্যায়ের কমিটির "করোনা সম্পর্কিত সভা" অনুষ্ঠিত হয়। সভা শেষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশপথে "হাত ধোয়ার স্হান" উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়। (২০২০-০৩-১৮)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার মূরালে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং সমবেত সুরে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।সকাল ১০.০০টায় "বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ" শীর্ষক ফটো গ্যালারী উন্মোচন করা হয়। পরবর্তীতে কেক কাটা,শিশুদের মাঝে কেক ও মিস্টি বিতরণ, বঙ্গবন্ধুকে নিয়ে রচিত স্মরণিকা "শান্তির দূত" এর মোড়ক উন্মোচন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণএবং স্বল্প পরিসরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন চুয়াডাঙ্গা -১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয় ও সভাপতিত্বে করেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়। (২০২০-০৩-১৭)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব নজরুল ইসলাম সরকার মহোদয়ের প্রত্যক্ষ দিক নির্দেশনায় বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনের প্রতীক হিসাবে বঙ্গবন্ধুকে নিয়ে গল্প, কবিতা,প্রবন্ধ,স্মৃতিকথা, বঙ্গবন্ধুর রাজনৈতিক ও পারিবারিক জীবনের দুর্লভ কিছু ছবি সম্বলিত স্মরণিকা "শান্তির দূত" এর মোড়ক উন্মোচন। (২০২০-০৩-১৭)
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২০ উপলক্ষে আয়েজিত র‍্যালি ও আলোচনা স (২০২০-০৩-১০)
জেলা শিশুশ্রম পরিবীক্ষণ কমিটির সভা (২০২০-০৩-০৯)
দেশের তরুণ সমাজকে দক্ষ জনশক্তি হিসাবে গড়ে তোলার উদ্দেশ্যে লার্নিল এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রজেক্টের অবহিতকরণ সভা। (২০২০-০৩-০৮)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর "ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ" উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন, ৭ মার্চ ভাষণ উপস্হাপন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। (২০২০-০৩-০৭)
আজ ৭মার্চ,২০২০ তারিখে জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়ের সভাপতিত্বে জরুরী ভিত্তিতে COVID-19(করোনা) ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে স্বাস্হ্যসেবা বিভাগ,স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক জেলা পর্যায়ে গঠিত কমিটির করণীয় সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়। (২০২০-০৩-০৭)
"সোনালী আঁশের সোনার দেশ, মুজিববর্ষে বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পাট দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আয়োজিত র‍্যালি ও আলোচনা সভা। (২০২০-০৩-০৬)
১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী,২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভা। (২০২০-০৩-০৫)
জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা-২০২০ (২০২০-০২-২৪)
উন্নত বাংলাদেশ বিনির্মাণের অন্যতম নিয়ামক "#পরিচ্ছন্ন_গ্রাম_পরিচ্ছন্ন_শহর" পরিকল্পনা বাস্তবায়নে আজ দুপুর ০২.০০ টায় "#দেশ_আমাদের_পরিস্কার_রাখার_দায়িত্বও আমাদের" স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন কর্তৃক জেলার সকল স্তরের মানুষের অংশগ্রহণে হাসান চত্বর চৌরাস্তায় সচেতনতামূলক পথসভার আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা-১আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয় এ সচেতনতা কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। এসময় প্রধান অতিথি ও উপস্হিত অন্যান্য অতিথিদের সাথে নিয়ে জেলা প্রশাসক মহোদয় উপস্হিত জনতার মাঝে ও আশে পাশের দোকানগুলোতে পরিচ্ছন্নতা অভিযানের বিভিন্ন স্লোগান সম্বলিত লিফলেট, হ্যান্ডবিল ও স্টিকার বিতরণ করেন। (২০২০-০২-২৩)
অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে "শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০" উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ মিনারে শহীদদের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধান্ঞ্জলী নিবেদন করেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয় ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। (২০২০-০২-২১)
আজ ২০ ফেব্রুয়ারি,২০২০ চানমারী মাঠে আয়োজিত সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ৩২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জেলা প্রশাসক,চুয়াডাঙ্গা।এসময় তিনি প্রতিযোগী হিসাবে খেলায় অংশগ্রহণ করেন। (২০২০-০২-২০)
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ২০-২২ ফেব্রুয়ারি তিন(০৩) দিনব্যাপী "একুশে বইমেলা" এর শুভ উদ্বোধন ঘোষণা করেন চুয়াডাঙ্গা -১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয়। অমর একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়। (২০২০-০২-২০)
আজ জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা ৮০ জনকে (৭৮ জন সমাজকল্যাণ পরিষদ এর মাধ্যমে প্রাপ্ত,০২ জন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত) চিকিৎসা সহায়তা বাবদ মোট ৪০ লাখ টাকার চেক বিতরণ করেন। (২০২০-০২-১৯)
চুয়াডাঙ্গা সদর উপজেলায় নির্মিত গুচ্ছগ্রাম ২য় পর্যায়(সিভিআরপি)প্রকল্পের অধীন উদয়ন গুচ্ছগ্রামের শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব নজরুল ইসলাম সরকার। (২০১৯-১১-১৭)