মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

অদ্য ৪ এপ্রিল ২০২১ জেলা প্রশাসন, চুয়াডাঙ্গার আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন পরিচালিত হয়। ক্যাম্পেইনে জেলা প্রশাসন,পুলিশ বিভাগ এবং স্বাস্থ্য বিভাগ, চুয়াডাঙ্গার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। (২০২১-০৪-০৪)
আজ চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার দৌলতদিয়াড় এ ওয়াশব্লকসহ যাত্রী ছাওনির শুভ উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৪-০৪)
উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে দুই দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালায় আজ সমাপনী দিনে আয়োজিত হয় "রূপকল্প ২০৪১ঃ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ" শীর্ষক সেমিনার, উপস্থিত বক্তৃতা এবং কুইজ প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার পুরস্কার বিতরণ করেন। (২০২১-০৩-২৯)
উন্নয়নশীল বাংলাদেশের মর্যাদা অর্জন উপলক্ষে আয়োজিত দুইদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার আজ প্রথম দিনে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা এবং উদ্বোধন করা হয় উন্নয়ন কার্যক্রম প্রদর্শনী - ২০২১। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৭)
আজ ২৬.০৩.২০২১ খ্রিস্টাব্দ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে দিনব্যাপী পুষ্পস্তবক অর্পণ থেকে শুরু করে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনাসহ নানা কর্মসূচি পালিত হয়। (২০২১-০৩-২৬)
২৫ মার্চ ২০২১ গনহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও শহিদ বেদীতে মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে মান্যবর জেলা প্রশাসক চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৫)
অদ্য ২৪.০৩.২০২১ খ্রিস্টাব্দে সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ক্রীড়া অনুরাগী জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৪)
২৩.০৩.২০২১ খ্রিস্টাব্দে সুবর্ন জয়ন্তী ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক,চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৩)
কবি মিলনমেলা ও নজরুল স্মৃতি সাহিত্য সংসদ অনলাইন এর প্রতিষ্ঠাবার্ষিকী -২০২১ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। (২০২১-০৩-২০)
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দশ (১০)দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার আজ তৃতীয় দিনে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি,চুয়াডাঙ্গা এর যৌথ উদ্যোগে এবং উদীচী শিল্পীগোষ্ঠী ও আবৃত্তি পর্ষদের পরিবেশনায় প্রদর্শিত হয় নাটকঃ হল্লাবোল,সঙ্গীত এবং আবৃত্তি অনুষ্ঠান। (২০২১-০৩-১৯)
অদ্য ১৯.০৩.২০২১ খ্রিস্টাব্দে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে চাম্পিয়ন এবং রানার্স-আপ দল এর মাঝে পুরস্কার বিতরণ করেন সম্মানিত জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-১৯)
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ১০ দিন ব্যাপী আয়োজনের আজ তৃতীয় দিনে বিকাল ৫.০০ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে সুবর্নজয়ন্তী বই মেলা-২০২১ (১৯ হতে ২১ মার্চ ২০২১ পর্যন্ত) এর শুভ উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-১৯)
বিজ্ঞানের জনপ্রিয়তা বৃদ্ধি ও বিজ্ঞান শিক্ষার প্রসারের লক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাব, চুয়াডাঙ্গায় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। সভাপতিত্ব করেন জনাব মনিরা পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক,(শিক্ষা ও আইসিটি)। (২০২১-০৩-১৮)
২৪.০২.২০২১ খ্রিস্টাব্দে চুয়াডাঙ্গা জেলা ও উপজেলা প্রশাসনের আয়োজনে জেলার প্রতিটি উপজেলায় অনুষ্ঠিত হয় মুজিববর্ষ ঢাকা ম্যারাথন-২০২১। জেলার টাউন ফুটবল মাঠ থেকে সদর উপজেলার জন্য আয়োজিত এ ম্যারাথনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। প্রতিযোগিতা শেষে চূড়ান্ত বিজয়ী তিন জন এবং ম্যারাথন সম্পন্নকারী সকল প্রতিযোগিদের মধ্য হতে র‍্যাফেল ড্র এর মাধ্যমে আরও ২০ জনকে পুরস্কৃত করা হয়। (২০২১-০২-২৪)
আজ ২৭-০১-২০২১ তারিখ চুয়াডাঙ্গা জেলায় সফলভাবে অনুষ্ঠিত হলো ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা। চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ তাদের উদ্ভাবিত প্রকল্প মেলায় প্রদর্শন করেন। এছাড়াও ছাত্র-ছাত্রীদের জন্য আয়োজন করা হয় উপস্থিত বক্তৃতা এবং বিজ্ঞান অলিম্পিয়াড। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা আদর্শ মহিলা ডিগ্রী কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব আজিজুর রহমান এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক জনাব মোঃ সিদ্দিকুর রহমান ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেগম মনিরা পারভিন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চুয়াডাঙ্গা। (২০২১-০১-২৮)
আজ রাহেলা খাতুন গার্লস একাডেমী এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়। (২০২১-০১-১৬)
আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার" মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর একটি মানুষকেও গৃহহীন না রাখার ঘোষণা কে বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গার ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে পূনর্বাসনের নিমিত্ত কাজ করে যাচ্ছে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন । আজ সকাল ১১.৩০ মিনিটে চুয়াডাঙ্গা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, উপজেলা নির্বাহি অফিসার, চুয়াডাঙ্গা সদর, জনাব মোঃ সাদিকুর রহমান সহ সদর উপজেলার হাতি কাটায় খাস জমিতে নির্মাণাধীন গৃহ সমূহের কাজের অগ্রগতি ও গুণগত মান পরিদর্শনে যান চুয়াডাঙ্গা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০১-১৫)
"আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার" "মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না" মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর এ ঘোষণা বাস্তবায়নে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায় সরকারি খাস জমিতে ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য গৃহ নির্মাণ কাজের অগ্রগতি ও গুণগত মান পরিদর্শন করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মো: নজরুল ইসলাম সরকার মহোদয় ও ইউএনও জীবননগর চুয়াডাঙ্গা। (২০২১-০১-০৪)
আজ ২৬ অক্টোবর ২০২০ তারিখে ডিসি সাহিত্য মঞ্চে "খাদ্য নিরাপত্তা;বিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার" প্রতিপাদ্য নিয়ে তিন দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ৪১তম বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর আয়োজন করা হয়েছে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা 1 আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয়।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার।মেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ২৮ টি স্কুল ও কলেজ অংশগ্রহণ করেছে। (২০২০-১০-২৬)
আজ ১৪ সেপ্টেম্বরে,২০২০ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা সিভিল সার্জন চুয়াডাঙ্গাকে হস্তান্তর করেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২০-০৯-১৪)

সর্বমোট তথ্য: ৭৮


Share with :

Facebook Twitter