মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

১৫ই আগস্ট, জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন ২০২১ (২০২১-০৮-১৫)
জনাব মোঃ তারেকুল ইসলাম প্রোগ্রামার এর জেলা কার্যালয় থেকে বিদায় সংবর্ধনা । (২০২১-০৮-১১)
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯১তম জন্মবার্ষিকী (২০২১-০৮-০৮)
বঙ্গবন্ধুর ছবি (২০২১-০৭-৩০)
করোনাকালীন কর্মহীন দুঃস্থ,অসহায় এবং ভাসমান মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ধারাবাহিক মানবিক সহায়তা বিতরণের অংশ হিসেবে আজ ০৩.০৫.২০২১ খ্রিস্টাব্দে কর্মহীন আরও ৩৪০ জন #বাস পরিবহন শ্রমিকদের মাঝে ত্রান বিতরণ করেন সম্মানিত জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৫-০৩)
করোনাকালীন কর্মহীন দুঃস্থ,অসহায় এবং ভাসমান মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ধারাবাহিক মানবিক সহায়তা বিতরণের অংশ হিসেবে আজ ০২.০৫.২০২১ খ্রিস্টাব্দে কর্মহীন #বাস পরিবহন শ্রমিকদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-০১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সোলায়মান হক জোয়ার্দার ছেলুন মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। এসময় জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ, বাস মালিক ও পরিবহন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রান হিসেবে চাল-১০ কেজি ডাল(মসুর)- ১ কেজি আলু-২ কেজি পেঁয়াজ- ১ কেজি সয়াবিন তেল-১ লিটার চিনি -১ কেজি ও ১ প্যাকেট সেমাই এর একটি প্যাকেজ প্রদান করা হয়। আজ ৩৫০ জন কর্মহীন গণপরিবহন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। (২০২১-০৫-০১)
করোনাকালীন সময়ে কর্মহীন মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা কার্যক্রম। কর্মহীন দুঃস্থ,অসহায় এবং ভাসমান মানুষের মাঝে ধারাবাহিক মানবিক সহায়তা বিতরণের অংশ হিসেবে আজ ৩০.০৪.২০২১ খ্রিস্টাব্দে অসহায় নরসুন্দর এবং দুস্থ শিল্পীদের মাঝে ত্রান বিতরণ করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। ত্রান হিসেবে চাল-১০ কেজি ডাল(মসুর)- ১ কেজি আলু-২ কেজি পেঁয়াজ- ১ কেজি সয়াবিন তেল-১ লিটার এবং পবিত্র ঈদ-উল-ফিতর কে সামনে রেখে চিনি -১ কেজি ও ১ প্যাকেট সেমাই এর একটি পুর্নাঙ্গ প্যাকেজ প্রদান করা হয়। আজ ১৩০ জন নরসুন্দর এবং দুঃস্থ শিল্পীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। (২০২১-০৪-৩০)
অদ্য ২৮.০৪.২০২১ খ্রিস্টাব্দে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলায় কৃষি উপকরণ বিতরণ করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। এসময় উপস্তিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার, চুয়াডাঙ্গা সদর জনাব মোঃ সাদিকুর রহমানসহ কৃষি বিভাগের কর্মকর্তাবৃন্দ। (২০২১-০৪-২৮)
অদ্য ২৫.০৪.২০২১ খ্রিস্টাব্দে করোনা মহামারিতে ক্ষতিগ্রস্থ দুঃস্থ, অসহায়, ভাসমান এবং দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে VJ স্কুল মাঠে এবং আলোকদিয়া ইউনিয়ন পরিষদে খাদ্য সহায়তা বিতরণ করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। এসময় উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম, ডিডি,এনএসআই জনাব জি এম জামিল সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মনিরা পারভীন, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট,চুয়াডাঙ্গা জনাব সাজিয়া আফরিন, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সাদিকুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ। (২০২১-০৪-২৫)
লকডাউনে সাধারণ মানুষের কষ্ট লাঘবে মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার মহোদয়ের উদ্যোগে এবং উপজেলা নির্বাহী অফিসার, চুয়াডাঙ্গা সদর এর সহযোগিতায় ভ্রাম্যমান সবজি বাজারের উদ্বোধন করা হয়। (২০২১-০৪-১৬)
কৃষি যান্ত্রিকীকরণের লক্ষ্যে ভর্তুকির আওতায় কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার এবং রিপার মেশিন এর চাবি হস্তান্তর করেন চুয়াডাঙ্গা ১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মহোদয় এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার, উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং চুয়াডাঙ্গা সদর উপজেলার উপজেলা নির্বাহি অফিসার জনাব মোঃ সাদিকুর রহমান সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। (২০২১-০৪-১২)
অদ্য ০৯.০৪.২১ খ্রিস্টাব্দে চুয়াডাঙ্গা জেলার সরোজগঞ্জ বাজারে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয়ে যৌথ ক্যাম্পেইন পরিচালিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মাননীয় সংসদ সদস্য, চুয়াডাঙ্গা-১ জনাব সোলায়মান হক জোয়ার্দার সেলুন মহোদয়। (২০২১-০৪-০৯)
অদ্য ৪ এপ্রিল ২০২১ জেলা প্রশাসন, চুয়াডাঙ্গার আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশেষ ক্যাম্পেইন পরিচালিত হয়। ক্যাম্পেইনে জেলা প্রশাসন,পুলিশ বিভাগ এবং স্বাস্থ্য বিভাগ, চুয়াডাঙ্গার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। (২০২১-০৪-০৪)
আজ চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার দৌলতদিয়াড় এ ওয়াশব্লকসহ যাত্রী ছাওনির শুভ উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৪-০৪)
উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে দুই দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালায় আজ সমাপনী দিনে আয়োজিত হয় "রূপকল্প ২০৪১ঃ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ" শীর্ষক সেমিনার, উপস্থিত বক্তৃতা এবং কুইজ প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার পুরস্কার বিতরণ করেন। (২০২১-০৩-২৯)
উন্নয়নশীল বাংলাদেশের মর্যাদা অর্জন উপলক্ষে আয়োজিত দুইদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার আজ প্রথম দিনে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা এবং উদ্বোধন করা হয় উন্নয়ন কার্যক্রম প্রদর্শনী - ২০২১। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৭)
আজ ২৬.০৩.২০২১ খ্রিস্টাব্দ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে দিনব্যাপী পুষ্পস্তবক অর্পণ থেকে শুরু করে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনাসহ নানা কর্মসূচি পালিত হয়। (২০২১-০৩-২৬)
২৫ মার্চ ২০২১ গনহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও শহিদ বেদীতে মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে মান্যবর জেলা প্রশাসক চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৫)
অদ্য ২৪.০৩.২০২১ খ্রিস্টাব্দে সুবর্ণজয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ক্রীড়া অনুরাগী জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৪)
২৩.০৩.২০২১ খ্রিস্টাব্দে সুবর্ন জয়ন্তী ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করেন মান্যবর জেলা প্রশাসক,চুয়াডাঙ্গা জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। (২০২১-০৩-২৩)

সর্বমোট তথ্য: ৮৯


Share with :

Facebook Twitter